কক্সবাজার, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

গণঅধিকার পরিষদের উখিয়া কমিটি উপজেলা প্রশাসেনর সাথে সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়া উপজেলা গণঅধিকার পরিষদের উখিয়া উপজেলা কমিটি শাখা উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন ও উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফ হোসেইনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বুধবার (১৬ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী কার্যালয়ে এবং উখিয়া থানা সৌজন্য সাক্ষাৎ করেন অত্র কমিটির আহ্বায়ক হামিদুল হক ও সিনিয়র সদস্য সচিব মাহমুদুল হক সাকিবের নেতৃত্বে কমিটির অন্যান্য সদস্যরা।

সৌজন্য সাক্ষাৎ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ৫ দফা দাবি নিয়ে স্মারকলিপি প্রদান করেন গণঅধিকার পরিষদ উখিয়ার নেতৃবৃন্দ।

উক্ত স্মারকলিপিতে উল্লেখ করেন, বাজার মনিটরিং, যানজট নিরসন, মাদক-দ্রব্য রোধ ও বিভিন্ন সরকারী সংস্থার সোর্স নামধারীদের সম্পদের হিসাবনিকাশ, এনজিওতে নিয়োগের ক্ষেত্রে স্থানীয়দের অগ্রাধিকার ও ছাটাই বন্ধে জরুরী নির্দেশনা প্রদান, উপজেলার বিভিন্ন সড়ক কার্পেটিং করার দাবি জানান।

এসময় গণঅধিকার পরিষদের উখিয়া উপজেলা শাখার আহ্বায়ক হামিদুল হক জানান, ‘উপজেলাকে মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত, দখলদার মুক্ত সহ বিভিন্ন অপরাধ মুক্ত করার জন্য গণঅধিকার পরিষদ সাধারণ মানুষ পাশে থাকবে৷’

তিনি আরও জানান, ‘আমরা উখিয়া উপজেলাকে ঢেলে সাজানোর জন্য প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে কমিটি ঘোষণা করা হবে৷ গণঅধিকার পরিষদ গণমানুষের আস্থার ঠিক হিসেবে পরিচিত আছে৷ আরও গতিশীল করার জন্য সবার সহযোগিতা কামনা করছি’

উল্লেখ্য, গণঅধিকার পরিষদ উখিয়া উপজেলা শাখা গত ০১ অক্টোবর আহ্বায়ক হামিদুল হক, সদস্য সচিব মাহমুদুল হক সাকিব সহ ২৪ সদস্য বিশিষ্ট ১বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়।

পাঠকের মতামত: